1. khaircox10@gmail.com : admin :
টুয়াকের নামে মিথ্যা বিবৃতি, যা বললেন নেতৃবৃন্দ - coxsbazartimes24.com
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম
লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রিডমের সভা টেকনাফ বিএনপির সম্মেলনে স্লোগান নিয়ে কেন বিরূপ প্রতিক্রিয়া? সুশাসনের সুবিধার্থে প্রয়োজন এনজিও অংশীদার নির্বাচনে স্বচ্ছ ও প্রতিযোগিতামূলক প্রক্রিয়া সম্মেলন ঘিরে প্রাণচাঞ্চল্য, জনবান্ধব নেতৃত্ব চায় টেকনাফ বিএনপি লায়ন্স ক্লাব অব কক্সবাজার ফ্রীডমকে বিশেষ সম্মাননা কক্সবাজারের পর্যটন শিল্প ধ্বংস করতে একটি শক্তিশালী চক্র লেগে আছে জলবায়ু অর্থায়নে জাতীয় বাজেটে জিডিপির দুই শতাংশ অর্থ বরাদ্দ চায় নাগরিক সমাজ রোহিঙ্গা সাড়াদান কার্যক্রমে যুব অংশগ্রহণ আরো বৃদ্ধি করা জরুরী টুয়াকের নামে মিথ্যা বিবৃতি, যা বললেন নেতৃবৃন্দ টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

Ads

টুয়াকের নামে মিথ্যা বিবৃতি, যা বললেন নেতৃবৃন্দ

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১০ বার ভিউ

সংবাদ বিজ্ঞপ্তি
গত ১৭ জুন ২০২২ইং দৈনিক কক্সবাজার পত্রিকা ও cbn24.net অনলাইন পোর্টালে টুয়াকের নাম ব্যবহার করে একটি নিন্দা ও প্রতিবাদ প্রকাশিত হয়৷ এখানে দেখা যায়, সাংবাদিক মহসিন শেখ ও টুয়াক সদস্য এস এ কাজল সম্পর্কিত একটি নিউজটি যার সম্পর্কে ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) কোনভাবেই জ্ঞাত নয় এবং উক্ত নিউজ সম্পর্কে টুয়াক সম্পূর্ণ ভাবে অজ্ঞাত।

কে বা কাহারা টুয়াক ও টুয়াকের সভাপতি, সাধারণ সম্পাদকের নাম ব্যবহার করে একটি ভুয়া নিন্দা সূচক সংবাদ প্রচার করে। সেই সংবাদটি টুয়াক কর্তৃক কোন সংবাদপত্রে প্রেরণ করা হয়নি এবং টুয়াকের কোন প্যাড বা সভাপতি-সম্পাদকের কোন স্বাক্ষার ছাড়া উক্ত সংবাদটি প্রচার করা হয়েছে। যা অত্যন্ত গর্হিত কাজ এবং আইনগতভাবে সিদ্ধ নয়। তাই প্রচারিত সংবাদটি সম্পূর্ণ ভুয়া ও ভিত্তিহীন এবং টুয়াকের বিরুদ্ধে সুগভীর ষড়যন্ত্র মুলক। উক্ত প্রচারিত সংবাদের সাথে টুয়াক এবং টুযাকের কার্যকরী পরিষদ কোন ভাবেই জড়িত নয়।

টুয়াক একটি ঐতিহ্যবাহী পর্যটনসেবী সংগঠন। ভবিষ্যতে টুয়াকের নাম ব্যবহার করে এমন কোন সংবাদ প্রকাশ করা থেকে বিরত থাকার উদাত্ত আহবান জানানো হলো এবং এমন কোন নিউজ কেউ প্রকাশ করলে টুয়াক যথাযথ আইনি পদক্ষেপ নিতে বাধ্য থাকিবে। টুয়াক কোন বিবৃতি প্রদান করিলে টুয়াকের যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে টুয়াকের প্যাডে এবং টুয়াকের যথাযথ কর্তৃপক্ষের স্বাক্ষরসহ বিবৃতি পাঠানো হবে। যথাযথ প্রক্রিয়া ছাড়া টুয়াকের পক্ষে কোন সংবাদ প্রচার না করার জন্য সকল মিডিয়াকে সবিনয় আহবান জানানো হলো।

অনুরোধক্রমে-
আনোয়ার কামাল
সভাপতি
ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার
একে এম মুনিবুর রহমান টিটু
সাধারণ সম্পাদক
ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech