1. khaircox10@gmail.com : admin :
লারপাড়ায় পরের জমি দখল চেষ্টা, চাঁদা দাবি - coxsbazartimes24.com
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ডিসেম্বরজুড়ে চকরিয়া জমজম হাসপাতালে মিলবে বিশেষ সেবা ও ছাড়া মানবাধিকার দিবস উপলক্ষে উখিয়ায় কোস্ট ফাউন্ডেশনের সেমিনার বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ হিফযুল কুরআন প্রতিযোগিতায় কক্সবাজার ইছলাহুল উম্মাহ মডেল মাদরাসার সাফল্য সহিংসতা প্রতিরোধে মুক্তির ১৬ দিনব্যাপি কার্যক্রম কক্সবাজারে হিফযুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কক্সবাজারে ‘তারুণ্যের চোখে জেন্ডার সমতার পৃথিবী’ শীর্ষক চিত্রকর্ম প্রদর্শনী মানবাধিকার দিবস উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার প্রধানমন্ত্রীর কাছে জাপা নেতা মফিজের কিছু দাবি ও প্রত্যাশা প্রধানমন্ত্রীর কক্সবাজার আগমনে কাজী সমিতির শুভেচ্ছা

Ads

লারপাড়ায় পরের জমি দখল চেষ্টা, চাঁদা দাবি

  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৪৯ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাস টার্মিনাল লারপাড়া এলাকায় খরিদা মালিকানাধীন ও ভোগদখলীয় জায়গা জবর দখল চেষ্টা এবং ২ লক্ষ চাঁদা দাবির অভিযোগ উঠেছে।
এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী মাহমুদুল হক মান্না। তিনি রামু খুনিয়া পালংয়ের ধেচুয়া পালং এলাকার আবদুল গণির ছেলে।
শনিবার (১৯ নভেম্বর) দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়েছে, মোঃ মনসুর (৪৫) নামের স্থানীয় একজন বাসিন্দা তার দীর্ঘদিনের ভোগ দখলীয় জমি দখল করতে নানামুখী অপচেষ্টা চালাচ্ছে। তার ধারাবাহিকতায় শনিবার বিকাল ৪টার দিকে ৩/৪ জন লোক অবৈধ অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জমি দখল করতে গিয়ে সংস্কার কাজে বাধা প্রদান এবং ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে জানে মেরে ফেলার হুমকি দেয়।
ভুক্তভোগী মাহমুদুল হক মান্না বলেন, ঝিলংজা মৌজার বি,এস খতিয়ান নং- ২০১১, বি,এস দাগ নং- ১৭২৩৩, সৃজিত বি,এস খতিয়ান নং- ৬৬২৮, বি, এস দাগ নং- ১৭২৩৩/১২৬৪৪, জমির পরিমাণ- ০.০৬ একর জমির মালিক নাবিলা নুসরাত। তার নিকট থেকে ওই জমি ক্রয় করে ভোগদখলে আছি। কিন্তু লোভের বশবর্তী হয়ে উক্ত জমি দখল চেষ্টা চালাচ্ছে মোঃ মনসুরসহ একটি দখলবাজ চক্র।
মাহমুদুল হক মান্না অভিযোগ করে বলেন, খতিয়ানের মালিক নাবিলা নুসরাত। তার জমিতে নির্মিত টিনশেড সেমিপাকা ২টি ঘর ২০০৪ সাল থেকে ভাড়া দিয়ে আসছিলেন। ঘরসহ ওই জমি আমরা ক্রয় করতে গেলে চাঁদা দাবি করে বসে একটি চক্র। ইতোমধ্যে তারা দেওয়াল ভেঙে দোকান বসানোর চেষ্টা করছে।
চাঁদাবাজ ও অবৈধ দখলদারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

খবরটি সবার মাঝে শেয়ার করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের নিউজ দেখুন
© All rights reserved © 2020 coxsbazartimes24
Theme Customized By CoxsTech